Eastmedinipur

Jul 28 2022, 09:48

নন্দীগ্রামে আবু তাহেরের বাড়িতে সিবিআইয়ের হানা, বাড়ি ঘিরে ফেলল কেন্দ্রীয় বাহিনী

নন্দীগ্রামঃ নিয়োগ দুর্নীতিতে একদিকে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে ইডি। অপরদিকে ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার তৎপর সিবিআই। গত কয়েকদিন আগেই সিবিআইয়ের করা মামলার ভিত্তিতে হলদিয়া মহকুমা আদালত নন্দীগ্রামের দাপুটে তিন তৃণমূল নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। যাদের মধ্যে অন্যতম আবু তাহের।

এরপর আজ সকালে নন্দীগ্রামের এই দাপুটে নেতা আবু তাহেরের বাড়িতে হানা দিল সিবিআই। গোটা বাড়ির চত্বর ইতিমধ্যে ঘিরে ফেলেছে কেন্দ্রীয় বাহিনী। সম্ভাব্য আদালতের গ্রেফতারি পরোয়ানা মতোই আজ আবু তাহেরকে গ্রেফতার করতে পারে সিবিআই। উল্লেখ্য, ভোট পরবর্তি হিংসায় নন্দীগ্রামের চিল্লগ্রামে খুন হন বিজেপি কর্মী দেবব্রত মাইতি। সেই ঘটনার তদন্তেই সিবিআইয়ের এই তৎপরতা।


Eastmedinipur

Jul 28 2022, 09:22

লেবেল ক্রসিং পারাপারের সময় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বন্দর শ্রমিকের মৃত্যু

হলদিয়াঃ বুধবার রাত্রি ৮টা নাগাদ হলদিয়া আনন্দ বিহার এক্সপ্রেস ট্রেন দিল্লি ছেড়ে হলদিয়ার অভিমুখে যাওয়ার পথে, সুতাহাটা থানার বরদার রেলস্টেশনের অনতিদুরে কুকড়াহাটি বাস রাস্তার লেবেল ক্রসিং পারাপার হওয়ার সময় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হল হলদিয়া ডক কমপ্লেক্সের অস্থায়ী কর্মী লক্ষণ চন্দ্র জানার(৫৬)। তাঁর বাড়ি সুতাহাটা থানার বরদা গ্রামে।

জানাগিয়েছে লক্ষ্মণবাবু হলদিয়া ডক কমপ্লেক্স -এর ভিতরে একটি বেসরকারি প্রাইভেট কোম্পানিতে কাজ করতেন। ছুটির শেষে সাইকেল করে চৈতন্যপুর কুকড়াহাটির বাস রাস্তা ধরে বাড়ি ফিরছিলো। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। পরে রেল পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

চৈতন্যপুর কুকড়াহাটি রাজ্য সড়কের উপর মেচেদ হলদিয়া রেল লাইন গিয়েছে। বড়দা স্টেশনের অদূরে লেবেল ক্রসিং রয়েছে। সেই লেবেল ক্রসিং দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করে শয়ে শয়ে মানুষ। মাঝে মধ্যে রেল গেট পড়ে গেলেও তোয়াক্কা না করে পারাপার করার চেস্টা করে। তার ফলেই এই ধরনের ঘটনা ঘটে থাকে।।


Eastmedinipur

Jul 27 2022, 18:04

ভক্তদের কথা মাথায় রেখে এবার থেকে তমলুকের দেবী বর্গভীমা মন্দিরে চালু হল আনন্দময় স্বাস্থ্যবিধি সম্মত ভোগ। মন্দির কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হল ভোগ সার্টিফিকেট।

প্রত্যেকদিন পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে একান্ন পীঠের একপিঠ দেবী বর্গভীমা মন্দিরে প্রায় ৫০০ থেকে ৭০০ ভক্ত ভোগ প্রসাদ গ্রহণ করেন। সেই প্রসাদ স্বাস্থ্যসম্মত করতে কেন্দ্রীয় সরকারের প্রকল্প "ভোগ" সঠিকভাবে ভক্তদের কাছে যাতে গ্রহণযোগ্য হয় সেই জন্য পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তর উদ্যোগ নিয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলায় এই প্রথম ফুড সেফটি আধিকারিক মিনু কুন্ডু বর্গভীমা মন্দিরের সম্পাদক শিবাজী অধিকারীর হাতে শংসাপত্র তুলে দেন। বর্গভীমা মন্দিরের সম্পাদক শিবাজী অধিকারী জানান দীর্ঘ ১০০ বছরের পুরানো ভোগশালায় রান্না হয়ে আসছে। সরকারের এই ভূমিকা কে সাধুবাদ জানিয়েছেন। আগামী দিনে নুতন রান্না ঘর তৈরি করে বিধিসম্মত উপায়ে ভোগ প্রসাদ রান্না করা হবে।


Eastmedinipur

Jul 27 2022, 18:01

নানুর শহীদ দিবসে শহীদদের সম্মান জানাতে রক্তদান ও চারাগাছ বিতরণ হলদিয়ায়

হলদিয়াঃ ২০০০ সালের ২৭ জুলাই পশ্চিমবঙ্গের বীরভূম জেলার নানুর থানা এলাকার সূচপুরে সংঘটিত এগারো জন ভূমিহীন ক্ষেত মজুরের হত্যার ঘটনায় দিনটি নানুর শহীদ দিবস হিসাবে পালন করা হয়।রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়ায় পালিত হলো নানুর শহীদ দিবস। যে এগারোজন শহীদ হয়েছিলেন তাদের সম্মান জানাতে হলদিয়া পুরসভার ১৫ ও ২৬ নম্বর ওয়ার্ডের উদ্যোগে পুরসভার রবীন্দ্র নজরুল মুক্তমঞ্চে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। রক্তদাতা সহ অনুষ্ঠানে আগত মানুষদের হাতে একটি করে চারাগাছ তুলে দেওয়া হয়।

এদিনের শহীদ দিবস উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম ও পূর্ব পাঁশকুড়ার বিধায়ক ফিরোজা বিবি, বিপ্লব রায় চৌধুরি, হলদিয়া পুরসভার চেয়ারম্যান সুধাংশু সেখর মন্ডল, তমলুক সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তুষারকান্তি মন্ডল সহ অন্যান্যরা। এদিন প্রায় ২৫০ জন রক্তদাতা রক্তদান করেন।


Eastmedinipur

Jul 27 2022, 17:59

কাঁথিতে শুভেন্দুর পুজো মণ্ডপের খুঁটি এবং ব্যানার উধাওকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা

কাঁথিঃ রাজ্য জুড়ে চলছে ইডি আধিকারিকদের অভিযান। তৃণমূলের বর্ষীয়ান নেতা পার্থ চট্টোপাধ্যায় ও বান্ধবী অর্পিতার ফ্ল্যাটে ভেতর থেকে টাকা উদ্ধারকে কেন্দ্র করে চরম বিপাকে পড়েছে শাসকদল তৃণমূল কংগ্রেস। আর এই টাকা উদ্ধারকে কেন্দ্র করে একাধিক রাজ্যের বিরোধী দল বিজেপি, সিপিএম এবং কংগ্রেস সরব হয়েছে।

এরই মাঝে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী পরিচালিত ক্লাবের মণ্ডপের খুঁটি এবং ব্যানার উধাও করা অভিযোগ উঠল অধিকারী পাড়া কাঁথির করকুলিতে। এই অভিযোগ অবশ্যই রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকে।

কয়েকদিন আগে রথের দিন ঘটা করে এই পুজো করার জন্য খুঁটি পুজো করেছিলেন বিশেষ অতিথি তমলুকের (তৃণমূল সাংসদ)শিশির অধিকারীর সেজ ছেলে দিব্যেন্দু অধিকারী।

যদিও ক্লাবের স্থায়ী সভাপতি নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু আধিকারী। এবং সম্পাদক প্রাক্তন চেয়ারম্যান ও বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সৌমেন্দু অধিকারী ও বটে।গত কাল রাতে ক্লাবের মঙ্গলঘট ও মণ্ডপের খুঁটি,ব্যানার উধাও খবর ছড়িয়ে পড়তে চাঞ্চল্য ছড়ায়। জানাজানি হতেই খবর

পেয়ে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী ঘটনা স্থলে সরেজামিনে দেখতে যান। প্রতিবেশীরা সহ ক্লাবের কর্মকর্তা গণ শাসকদলের দিকের অভিযোগের আঙ্গুল তুলে সরব হয়েছেন। অভিযোগ কাউন্সিলর অমুগামীদের দিকেও।

এ বিষয়ে সাংসদ বলেন, মায়ের পুজো জন্য খুঁটি পুজো করা হয়েছিল। আমরা বাঙালি ,হিন্দু ও সনাতনী সভ্যতায় বিশ্বাসী। ভারত সরকারের অনুমতি ক্রমে এই পুজো আমরা করছি। বিগত ৪০ বছর ধরে এই পুজো হয়ে আসছে। গত কয়েকদিন ধরে এলাকা উত্তপ্ত করার প্রয়াস করছে কেউ কেউ বলেও ওনার অভিযোগ।যারা এর পেছনে রয়েছে তারা পুজো কে নিয়ে রাজনীতি করতে চায় তারা কি ধরণের রাজনীতি করেন তা বলার অপেক্ষা রাখে না। আমি জড়িয়ে আমি তৃণমূল,শিশির বাবু এত দিন জড়িয়ে ছিলেন তিনি কংগ্রেস পরে তৃণমূল এখনো তৃণমূলের আছেন। কাঁথির পুলিশের প্রতি ভরসা নেই তাই ভারত সরকার কে আবেদন করবো জমি প্রটেক্ট করার উপযুক্ত ব্যাবস্থা নেওয়ার। পুজোর সাথে রাজনীতি যদি কেউ যোগ করে তা হলে নোংরা মানসিকতার পরিচয় দেবে।"

"ওপর দিকের জেলার যুব তৃণমূল সভাপতি ও কাঁথি পৌরসভার ভাইস চেয়ারম্যান সুপ্রকাশ গিরি বলেন, আমরা পুজো নিয়ে রাজনীতি করিনা ওটা আমাদের কালচার নয়। সর্ব ধর্ম নিয়ে আমাদের সভ্যতার বিকাশ তাই আমাদের নেত্রী বলেন ধর্ম যে যার উৎসব সবার। বিরোধী দল নেতা হোক বা ওনার ভাই যেই হোক এই পুজো উদ্দোগতা তাতে কিছু আসে যায় না। ওরা আর আগে নিজেদের লোক দিয়ে এমন ঘটনা ঘটিয়ে অন্যের ঘাড়ে দোষ চাপিয়েছিলো।

পরে প্রমান হয়েছে কে করিয়েছিল। আসলে প্রচারের আলোয় আসতে চাইছেন ঐ বাড়িতে যারা থাকেন তারা একাধিক চুরি সহ মামলা চলছে ওদের নামে ফলে ঐ সব থেকে নজর ঘোরানই লক্ষ্যে। আমি ব্যাক্তিগত ভাবে কাঁথির পুলিশ কে বলবো শুধু ঐ পুজো নয় সব কটি বড় পুজোর দিকে যেন সমান নজর থাকে ওনাদের। আর ওনাদের দিকে ওঠা সব অভিযোগ সম্পূর্ণ খারিজ ও করেন সুপ্রকাশ বাবু।


Eastmedinipur

Jul 27 2022, 17:58

রুপনারায়ন নদীর চরে অবৈধভাবে বালি কাটায় আটক তিনটি নৌকা সহ ২০জন

মহিষাদলঃ ভূমি ক্ষয় প্রতিরোধ করতে যাতে কেউ অবৈধভাবে চরের মাটি বা বালি কাটতে না পারে তার জন্য ভূমি দপ্তরের পক্ষ থেকে নির্দেশিকা জারি করা হয়েছে। তা সত্ত্বেও কিছু অসাধু মানুষ রাতের অন্ধকারে বা নজর এড়িয়ে নদীর বালি তুলছিলো। স্থানীয় মানুষের অভিযোগ পাওয়ার স্থানীয় প্রশাসন অভিযান চালিয়ে বুধবার মহিষাদল থানার অমৃতবেড়িয়া এলাকায় রুপনারায়ন নদীর চর থেকে অবৈধভাবে বালি কাটছিলো। মহিষাদল থানা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনটি নৌকা সহ মোট ২০ জনকে আটক করে ভূমি দপ্তরের হাতে তুলে দেয়।

মহিষাদল থানার ওসি প্রলয় কুমার চন্দ্র জানান, আমরা তদন্তে নেমে তিনটি নৌকা সহ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসি। ভূমি দপ্তরকে বিষয়টি জানানো হয়। বিষয়টি তাদের হাতে হস্তান্তর করা হয়।

মহিষাদল পঞ্চায়েত সমিতির বন ও ভূমি কর্মাধ্যক্ষ শিবপ্রসাদ বেরা জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে একটি নির্দেশিকা এসেছে তাতে উল্লেখ করা হয়েছে, ভূমি ক্ষয় প্রতিরোধ করতে ১ লা জুলাই ২০২২ থেকে ১৫ ই সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত কোনোভাবে নদীর মাটি বা বালি কাটা যাবে না। আমাদের পক্ষ থেকে প্রচার করা হয়েছে। আমাদের জেলার কেউ এই ধরনের কাজের সাথে যুক্ত নেই। পাশের জেলা হাওড়া জেলার মানুষজন এসে নদীর চরের বালি নৌকা ভর্তি করে নিয়ে চলে যাচ্ছে। সেই খবর পেয়ে স্থানীয় পুলিশ ব্যবস্থা গ্রহন করেছে।

মহিষাদল ব্লকের বিএলআরও চন্দ্রানী ভট্টাচার্য জানান, যাতে কেউ অবৈধ ভাবে নদীর বালি বা মাটি না কাটে তার জন্য আমরা প্রচার করেছি। পাশাপাশি নজদারিও রেখেছিলাম। আজ যখন কয়েকটি নৌকা বালি কাটছিলো তখন পুলিশ নৌকা ও নৌকায় থাকা কর্মীদের আটক করে। নৌকার মালিকদের ডেকে তাদের জরিমানা করা হয় ৫৫ হাজার টাকা। যাতে আগামীদিনে আর না কাটে সেকথাও তাদের জানানো হয়।

স্থানীয়রা জানান, এইধনের অভিযান একদিন নয় যাতে প্রতিনিয়ত করা হয় সেদিকে স্থানীয় পুলিশ প্রশাসন নজর দেয়।।


Eastmedinipur

Jul 27 2022, 09:14

হলদিয়ায় শিল্পের স্বাচ্ছতা আনতে ত্রিপাক্ষিক আলোচনায় নতুন বেতন কাঠামো গঠন

হলদিয়া: রাজ্য সরকার চায় শিল্পের বিকাশ ঘটাতে। শিল্লতালুকে শ্রমিক অশান্তি দূর করতে একের পর এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করে চলেছে স্থানীয় প্রশাসন। শিল্প শহর হলদিয়ায় শিল্পের স্বচ্ছতা আনতে উদ্যোগী হয়েছে জেলা প্রশাসন। পূর্ব ঘোষণা অনুযায়ী হলদিয়া পেট্রোকেমে আইভিএল ধানসেরি কোম্পানির নতুন বেতন চুক্তির দাবি সিওডি বা সনদ জমা পড়ল মঙ্গলবার । ।

নবান্নের গড়ে দেওয়া প্রশাসনের নজরদারি কমিটির কাছে প্রথম দাবি সনদটি জমা পড়েছে এদিন।বেতন চুক্তি সংক্রান্ত মিটিং শেষে একথা জানান কমিটির চেয়ারম্যান তথা পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দুকুমার মাজি। তিনি জানান, “এগারোটি শিল্প সংস্থার নতুন বেতন কাঠামো স্থির করতে নির্দিষ্ট সময়সূচি ভিত্তিক তারিখ জানিয়ে দেবো আমরা। সেই মতো দাবি সিওডি বা সনদ জমা দিতে হবে। শ্রমিক প্রতিনিধি, শিল্প প্রতিনিধি এবং কমিটি প্রতিনিধিদের উপস্থিতিতে ত্রিপাক্ষিক চুক্তির মাধ্যমে দাবি সনদ চূড়ান্ত হবে।

আগামী ১৫ আগস্টের মধ্যে ১১ টি শিল্প সংস্থার ঠিকা শ্রমিকদের নতুন বেতন চুক্তি সম্পূর্ণ করার টার্গেট রয়েছে।” ১ আগস্টের পর থেকে কারখানায় কর্মী নিয়োগের ক্ষেত্রে এই প্রশাসনিক কমিটির অনুমোদন বাধ্যতামূলক। অনলাইন এবং অফলাইন সিস্টেমে চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন জমা দেওয়ার সুবিধার্থে জেলাশাসকের অফিসের পাশাপাশি হলদিয়া ডেভেলপমেন্ট অথোরিটি অফিস এবং হলদিয়ার ডেপুটি লেবার কমিশনারের অফিসে ‘ড্রপ বক্স' থাকছে।

এদিন হলদিয়ার ডেপুটি লেবার কমিশনের পক্ষ থেকে জানানো হয়, “১৯৭০ সালের শ্রম আইন অনুযায়ী শ্রমিকদের পে-স্লিপ দিতেই হবে। কর্মক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখতে এই ব্যবস্থা সমস্ত কারখানা কর্তৃপক্ষ কিংবা ঠিকাদার সংস্থা মেনে চলতে বাধ্য।” চাকরির আবেদনপত্র জমা নেওয়ার ক্ষেত্রে দশ আগস্ট পোর্টাল চালু করতে চলেছে এই কমিটি। হলদিয়া ডেভেলপমেন্ট অথোরিটির চেয়ারম্যান জ্যোতির্ময় কর, সিইও কন্থাম সুধীর, অতিরিক্ত জেলাশাসক দিব্যা মরুগেশন, সৌভিক চট্টোপাধ্যায় -সহ বিভিন্ন প্রশাসনিক কর্তা এবং শিল্প প্রতিনিধিরা এদিন সভায় উপস্থিত। হলদিয়ার মঞ্জুশ্রীতে কুমারচন্দ্র জানা অডিটোরিয়াম এই সিওডি বা সনদ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


Eastmedinipur

Jul 26 2022, 19:52

মাছ ধরার জালে আটক পড়ল একটি বৃহত আকৃতির বিষধর সাপ, উদ্ধার করলো বিজ্ঞান কেন্দ্রের সদস্যরা

হলদিয়া: মঙ্গলবার দুপুরে সুতাহাটার আমলাট থেকে মাছ ধরার জালে আটকে পড়া একটি ৪ ফুট লম্বা বিষধর কেউটে সাপ উদ্ধার করা হয়।পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের সদস্যরা সাপটি উদ্ধার করে বালুঘাটা বন দফতরের আধিকারিক দয়ার পন্ডার হাতে তুলে দেন।

জানাগিয়েছে, স্থানীয় সৌরভ দাসের বাড়ির পাশে একটি খালে মাছ ধরার জন্য জাল পাতা ছিলো। সেই জালে মাছের সাথে আটকে পড়ে একটি বৃহত আকৃতির বিষধর সাপ। পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের সদস্যদের খবর দেওয়া হলে তারা সাপটিকে উদ্ধার করে। পরে বন দপ্তরের হাতে তুলে দেয়।


Eastmedinipur

Jul 26 2022, 18:25

হনুমান ও শেয়ালের কামড়ে আহত ৩৮, আতঙ্কিত গ্রামের মানুষ

কোলাঘাটঃ হনুমান ও শেয়ালের কামড়ে দুটি পৃথক জায়গায় আহত হয়েছেন মোট ৩৮ জন। কোলাঘাটে হনুমানের কামড়ে আহত হয়েছে ৩০ জন এবং পাঁশকুড়ার শ্রীরামপুরে শেয়ালের কামড়ে আহত হয়েছেন ৮ জন। দুটি এলাকায় মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। কোলাঘাটের চারটি স্কুল বন্ধ, বন্ধ দোকানপাট, এলাকায় একপ্রকার অঘোষিত বন্ধের চেহারা নিয়েছে। এলাকায় পুলিশি টহল রয়েছে। বন দফতরের কর্মীরা না আসায় ৪১ নম্বর জাতীয় সড়ক অবরোধে করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। এই অবরোধ দীর্ঘক্ষণ চলে। অবরোধের জেরে বেপক যানজটের সৃষ্টি হয়।

পুর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার বাড়বহালা, পূর্ব বহালা , তাহালা গ্রামে পাগল হনুমানের তাণ্ডবে এলাকায় আতংক ছড়ায়।গ্রামবাসীদের বাড়ির বাইরে বেরোতে হলে হাতে লাঠি সটা নিয়ে বেরোতে হচ্ছে। এখনো প্রযন্ত হনুমানের কামড়ে আহত হয়েছেন প্রায় ৩০ জনের মতো। আহতদের কোলাঘাট ব্লক হাসপাতাল, তমলুক জেলা হাসপাতালে ও কলকাতার পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকা জুড়ে আতঙ্ক। বাড়ির মধ্যে ঢুকেও তাণ্ডব চালাচ্ছে হনুমান টি। এক গ্রাম থেকে অন্য গ্রামে তাণ্ডব চালাচ্ছে। এলাকায় অঘোষিত বন্ধের চেহারা নিয়েছে। আতঙ্কে বাড়ির বাইরে বেরোতে পারছেনা মানুষ জন। হাতে লাঠি , কাঠারি, চকলেট বোম্ব নিয়ে পাহারা দিচ্ছেন গ্রামের যুবক রা। কর্মজীবীদের গৃহবন্দি হয়ে সময় কাটাতে হচ্ছে। বন দপ্তর হনুমানটিকে ধরার চেস্টা করছে। যতক্ষণ না বন দপ্তরের হাতে হনুমানটি ধরা পড়ে শান্তি পাচ্ছে না এলাকার মানুষজন। সকাল, সন্ধ্যা, রাত্রি সবসময় আতংকে কাটাচ্ছে এলাকার মানুষজন।

অপর দিকে মঙ্গলবার শেয়ালের কামড়ে জখম হলো ৮ গ্রামবাসী।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার শ্রীরামপুর গ্রামে।জানাগেছে এদিন সকালে যখন পথচারীরা পথ দিয়ে যাওয়ার সময় অতর্কিত আক্রমন করে।এই ঘটনায় ৮ জন জখম হন।এদের মধ্যে ৫ জনকে ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।৩ জনের চিকিৎসা চলছে বাড়িতে।তবে শেয়ালের আক্রমনের ঘটনায় সকাল থেকে শ্রীরামপুর সহ পার্শ্ববর্তী গ্রামগুলিতে আতঙ্ক ছড়িয়েছে।


Eastmedinipur

Jul 26 2022, 17:37

পাঁশকুড়াতে রেললাইনের ওপর থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার, ঘটনাস্থলে GRPF পুলিশ

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে  পাঁশকুড়ার কনক পুরে রেল লাইন পেরোতে গিয়ে ‌অসাবধানতা বসত ট্রেনে কাটা পড়ে এক যুবক,প্রত্যক্ষদর্শীরা জানান কানে হেডফোন নিয়ে পেরানোর সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে GRPF পুলিশ  গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে,ওই যুবকের পরিচয় জানা যায়নি এমনটাই সূত্রের খবর‌।